সাপুড়ে সেজে ইয়াবা পাচার: আটক ২

চট্রগ্রাম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয়ের পটিয়া শাখা চন্দনাইশে অভিযান চালিয়ে কৌশলে সাপের বাক্সে করে ইয়াবা পাচারকালে ৪ হাজার ইয়াবাসহ সাপুড়েকে আটক করে।

শনিবার ২৪ অক্টোবর সন্ধ্যা প্রায় ৬টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্রগ্রাম বিভাগীয় গোয়েন্দা কার্যালয়ের উপপরিচালক হুমায়ুন কবির খন্দকার এর সার্বিক তত্ত্বাবধানে এবং পরিদর্শক সাইফুল ইসলাম এর নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্রগ্রাম জেলা কার্যালয়ের খ-সার্কেল(পটিয়া) এর একটি টিম চন্দনাইশ থানাধীন বি.জি.সি ট্রাস্ট মেডিকেল কলেজের বিপরীত পার্শ্বে অভিযান চালিয়ে দুই সাপুড়ের হাতে থাকা সাপের বাক্স তল্লাশী করে ৪ হাজার ইয়াবা উদ্ধার সহ তাদের হাতেনাতে আটক করে।

আসামী- ১।মোঃ মোক্তার মোল্লা (৪৯), পিতা- মৃত মথুর মোল্লা, মাতা- মৃত ছায়েরা বেগম, সাং- বাড়ী নং-৩৮, কাঞ্চননগর(বেদে বস্তি), ১ নং ওয়ার্ড, সাভার পৌরসভা- ঢাকা। তার কাছ থেকে ২ হাজার ৮শত পিস ইয়াবা পাওয়া যায়।
২। মোঃ রমিচ মোল্লা (২৮), পিতা- মৃত মথুর মোল্লা, মাতা- ছাবিয়া, সাং- বাড়ী নং-৩৮/১, কাঞ্চননগর(বেদে বস্তি), ১নং ওয়ার্ড, সাভার পৌরসভা- ঢাকা। তার কাছ থেকে ১ হাজার ২ শত পিস ইয়াবা পাওয়া যায়।

এবিষয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্রগ্রাম বিভাগীয় গোয়েন্দা কার্যালয়ের উপপরিচালক হুমায়ূন কবির খন্দকার জানান,আটককৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে চন্দনাইশ থানায় পৃথক দুটি মামলা দেওয়া হয়েছে এবং মাদক বিরোধী আমাদের এই অভিযান অব্যাহত থাকবে