উখিয়ার স্বনামধন্য প্রতিষ্ঠান মেসার্স আবছার ট্রেডার্স কর্তৃক আয়োজিত ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠান ও বনভোজন সম্পন্ন হয়েছে।
এ উপলক্ষে শনিবার রাতে মেসার্স আবছার ট্রেডার্স চত্বরে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উখিয়া থানার অফিসার ইনচার্জ আহমেদ সঞ্জুর মোরশেদ।


এতে প্রধান অতিথির বক্তব্যে উখিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রাজাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী বলেন, মাদকের বিস্তার রোধে খেলাধুলা আয়োজনের বিকল্প নেই । তাই উখিয়ার সচেতন মহলের প্রতি তিনি আহ্বান জানিয়ে তিনি বলেন, এলাকার তরুণদের যার যার অবস্থান থেকে খেলাধুলায় উদ্বুদ্ধ করুন, আমি সাধ্যমত চেষ্টা করব আপনাদের পাশে থাকার জন্য । কারণ যত বেশি খেলাধুলার আয়োজন হবে, তরুণ সমাজ ততবেশি খেলাধুলায় মনোনিবেশ করবে। আর খেলাধুলায় তরুণ সমাজকে সম্পৃক্ত রাখতে পারলে আস্তে আস্তে মাদকের ব্যাপকতা কমে যাবে।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উখিয়া বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব মহিলা কলেজের অধ্যাপক ও কক্সবাজার জেলা পরিষদের সদস্য অধ্যাপক হুমায়ুন কবির চৌধুরী ও উখিয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি সরওয়ার আলম শাহীন।

অনুষ্ঠানে অনুভূতি ব্যক্ত করে বক্তব্য রাখেন উখিয়া সোনালী ব্যাংক কর্মকর্তা আলী হোসেন ও  চাষি রুপন বড়ুয়া । অনুষ্ঠানটি সঞ্চালনা করেন কক্সবাজার ডাকঘরের পোস্টমাস্টার এস এম জসিম।

ফাইনাল খেলায় বিজয়ী চ্যাম্পিয়ন দল আবছার ও ইসমাইলের মধ্যে পুরস্কার বিতরণ করেন অনুষ্ঠানের অতিথিবৃন্দ। পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।