বগুড়া সদরের সাবগ্রামে দুর্গা মন্দিরের সামনে সুব্রত ওরফে সম্রাট দাস (২৭) নামের এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। রোববার (২৫ অক্টোবর) দিবাগত রাত ১টার দিকে শহরতলীর সাবগ্রাম হাট দুর্গামন্দিরের সামনে এ হত্যাকাণ্ড সংঘটিত হয়।

নিহত সম্রাট সাবগ্রাম পালপাড়ার কালিপদ দাসের ছেলে। এঘটনার পর থেকে সাবগ্রাম হাট মন্দির এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ূন কবীর জানান, রাত ১টার দিকে সম্রাট মন্দিরের সামনের রাস্তায় দিয়ে মোটরসাইকেলে যাচ্ছিল। এ সময় দুর্বৃত্তরা তার ওপর হামলা করে। সে মোটরসাইকেল থেকে পড়ে গিয়ে মন্দিরের সামনে আশ্রয় নেয়। মন্দির চত্তরে দুর্বৃত্তরা তাকে ধারালো অস্ত্র দিয়ে কোপাতে থাকে। এতে ঘটনাস্থলেই সে নিহত হয়। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শজিমেক হাসপাতালে পাঠানো হয়েছে।

ওসি হুমায়ুন কবির আরো জানান, নিহত সম্রাট পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী হাড়ি জুয়েল এর ছোট ভাই। ঘটনার পর পরই এলাকায় তল্লাশি চালানো হয়েছে, হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেপ্তারে পুলিশ মাঠে রয়েছে। সম্রাটের নামে হত্যা, ডাকাতি, অস্ত্রসহ ৫টি মামলা রয়েছে। এঘটনার পর এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।