ময়মনসিংহের ভালুকায় চাল বিতরণে অনিয়মের অভিযোগে জেসমিন নাহার রাণী নামের এক ইউপি চেয়ারম্যানকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা। তবে পুলিশ বলছে, জেসমিন নাহার রাণীকে পুলিশের কাছে হস্তান্তর করা হলেও তার বিরুদ্ধে এখনো লিখিত অভিযোগ পাইনি। আটক জেসমিন নাহার রাণী উপজেলার ২ নম্বর মেদুয়ারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান।

বুধবার (২২ জুলাই) বিকেলে মেদুয়ারী ইউনিয়নে চাল বিতরণে অনিয়মের অভিযোগে জেসমিন নাহার রাণীকে আটক করে থানায় হস্তান্তর করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ কামাল।

বুধবার দুর্যোগ ব্যবস্থাপনা অধিদফতরের (ডিডিএম) অধীনে মেদুয়ারী ইউনিয়নে ৩ ধাপে ৪ হাজার ৮৩ জনকে ১০ কেজি করে চাল বিতরণ করার কথা ছিল। প্রথম দুই ধাপে চাল বিতরণে কোনো অনিয়মের অভিযোগ না থাকলেও তৃতীয় ধাপে গিয়ে প্রায় ৩০০ জনের চাল কম পড়ে। চাল না পেয়ে ভুক্তভোগীরা চুরির অভিযোগ তোলেন চেয়ারম্যান জেসমিন নাহার রাণীর বিরুদ্ধে। পরে বিষয়টি জানাজানি হলে উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ কামাল ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ ঘটনাস্থলে যান।

পরে ভুক্তভোগীরা মেদুয়ারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জেসমিন নাহার রাণীর বিরুদ্ধে বিভিন্ন অনিয়মের অভিযোগ তুলে ধরেন উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে। অভিযোগের ভিত্তিতে জেসমিন নাহার রাণীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে ভালুকা থানায় হস্তান্তর করেন তিনি।