উখিয়া উপজেলার সদ্য বিদায়ী উপজেলা নিবার্হী অফিসার ( ইউএনও ) নিকারুজ্জামান চৌধুরীকে উখিয়া প্রেস ক্লাবের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও ক্রেষ্ট প্রদান করা হয় । তার শেষ কর্ম দিবস ২৩ সেপ্টেম্বর (বুধবার) বিকেলে ইউএনওর কার্যালয়ে প্রেস ক্লাবের সদস্যরা বিদায়ী স্বাক্ষাৎ এ উপস্থিত হয় ।

সে উখিয়া উপজেলা নিবার্হী অফিসার হিসাবে প্রথম তার কর্মস্থল। এখানে সে প্রায় ৩ বছর কর্মরত ছিলেন ।

ইউএনও নিকারুজ্জামান চৌধুরী বলেন, আমি গত তিন বছরের কাছাকাছি আপনাদের সাথে থেকে আমার দায়িত্ব পালন করেছি। অপার সম্ভাবনাময় এই উপজেলার উন্নয়নের কাজের অগ্রগতিতে আন্তরিকভাবে চেষ্ঠা করেছি। আপনারা আমাকে যথেষ্ট সহযোগিতা করেছেন। উখিয়ার মানুষ সহযোগিতা পরায়ণ।  আমি সরকারের যে পর্যায়ে যেখানেই থাকিনা কেন আপনাদের কথা মনে থাকবে। এই উপজেলার উন্নয়নের যেকোন সহযোগিতা আমি করে যাবো। আপনারা আমার এবং আমার পরিবার পরিজনের জন্য দোয়া করবেন।

ক্রেষ্ট প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উখিয়া প্রেস ক্লাবের সভাপতি সরওয়ার আলম শাহীন, সহ-সভাপতি আমানুল হক বাবুল, সাধারণ সম্পাদক কমরুদ্দিন মুকুল, সাবেক সভাপতি রফিক উদ্দিন বাবুল,অর্থ সম্পাদক আমিনুল হক আমিন,সাহিত্য ও প্রকাশনা বিষয়ক সম্পাদক কাজী হুমায়ুন কবির বাচ্চু, সিনিয়র সদস্য নুর মোহাম্মদ সিকদার, সদস্য শ.ম গফুর, আবদুল্লাহ আল আজিজ, মাহমুদুল হক বাবুল, ওবাইদুল হক আবু, শফিউল শাহীন, ইব্রাহিম মোস্তাফা, এম ফেরদৌস ওয়াহিদ প্রমুখ।

সৌজন্য সাক্ষাৎকালে প্রেসক্লাব নেতৃবৃন্দ তার দীর্ঘ তিন বছর সময়ে উখিয়ার সার্বিক উন্নয়নে যে অবদান রেখেছেন তা উখিয়াবাসী আজীবন স্মরণ করবে এবং কর্মজীবনে সাংবাদিকদের সহযোগিতার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন।