আমি আপনাদের সেবক আমার অফিস কক্ষে প্রবেশ করতে অনুমতির প্রয়োজন নেই এমন মন্তব্য করে সামাজিক যোগাযোগ মাধ্যমে এক বিবৃতি দিয়ছেন উখিয়া থানার নব নিযুক্ত অফিসার ইনচার্জ আহম্মদ সঞ্জুর মোরশেদ।

সিনহা হত্যার পর থেকে কক্সবাজার জেলা পুলিশের বড় রদবদলে নতুন টিমের বিভিন্ন থানার সুনাম জনগনের মুখে মুখরিত হচ্ছে এমন কি কোন দালাল ও সুবিধাবাদী লোকদের থানায় প্রবেশ নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। মাদকাসক্ত, কারবারিদের ও নতুন তালিকা করা হচ্ছে । চকরিয়া থানায় কোন ক্যাসিয়ার থাকবে না,মাসিক কোন চাঁদা, মাসোহারা দিতে হবে না বলে সামাজিক যোগাযোগ মাধ্যামে বিবৃতি দিয়েছেন চকরিয়া থানার নতুন ওসি। প্রতিটি থানার নতুন ওসি এক এক রখম ভিন্ন মাত্রায় থানাকে সাজানোর পরিকল্পনা বাস্তবায়ন করতে পদক্ষেপ নিতে শুরু করেছে।

সচেতন নাগরিকের মন্তব্য, থানার ওসি যদি ভালো,ও সৎ হয় তাহলে জনসাধারণের কোন হয়ারানির মুখে পড়তে হবে না। সুস্থ ও ন্যায় বিচার সুনিশ্চিত করতে পারবে। তবে কিছু কুটনৈতিক রাজনীতিবিধ ও দালালের কারণে থানার পরিবেশ নষ্ট করে, এটি যদি থানার ওসিরা বয়কট করতে পারে তাহলে প্রতিটি থানা জনসেবকে পরিনত হবে।

যোগাযোগ করা হলে উখিয়া থানার ওসি আহম্মদ সনজুর মোরশেদ বলেন, ব্যক্তিগত জীবনে আমার চাওয়া পাওয়ার কিছু নেই,যদি আপনাদের সেবা করে যাওয়ার সময় আপনাদের ভালবাসা নিয়ে যেতে পারি এটাই আমার চাওয়া।